//

প্রাণ-আরএফএল গ্রুপে সেলস এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি প্রাণ-আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। প্রাণ-আরএফএল কোম্পানি চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত পদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো:

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর বিবরণ

প্রাণ-আরএফএল গ্রুপ একটি বহুজাতিক কোম্পানি যা খাদ্য, পানীয়, প্লাস্টিক, প্যাকেজিং, কৃষি, ইলেকট্রনিক্স, এবং হাউসহোল্ড পণ্য উৎপাদন করে থাকে। এটি বাংলাদেশের অন্যতম বৃহত্তম শিল্পপ্রতিষ্ঠান। প্রতি বছর বিভিন্ন পদে যোগ্য কর্মী নিয়োগের মাধ্যমে তারা তাদের ব্যবসায়িক কার্যক্রম আরও সম্প্রসারণ করে।

আবেদন প্রক্রিয়া

চাকরিপ্রার্থীরা খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে প্রাণ-আরএফএল (www.pranrflgroup.com)গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিসিয়াল সার্কুলার নোটিশ সংগ্রহ করতে পারবে। আমরা এখানে অফিসিয়াল সার্কুলার নোটিশ শেয়ার করেছি যেটি কর্তৃপক্ষ দ্বারা অনলাইনে চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশিত হয়েছে।


আবেদন করতে যা যা প্রয়োজন:

  1. সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

  2. শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট ও নম্বরপত্র।

  3. জাতীয় পরিচয়পত্র বা জন্ম সনদ।

  4. জীবনবৃত্তান্ত (CV)।

আবেদন পদ্ধতি:

  1. প্রার্থীদের নির্দিষ্ট আবেদন ফর্ম পূরণ করতে হবে যা অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

  2. আবেদন ফর্ম পূরণের পরে সেটি নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

  3. প্রার্থীদের ইমেইল বা মোবাইল ফোনের মাধ্যমে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

নিয়োগের জন্য যোগ্যতা:

  • সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

  • যোগ্যতা অনুযায়ী শিক্ষাগত মান।

  • প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।

প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি পাওয়ার এটি একটি সুবর্ণ সুযোগ। তাই, যারা আগ্রহী তারা দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত তথ্য ও আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

আশা করছি, এই ব্লগ পোস্টটি আপনাদের জন্য সহায়ক হবে এবং প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি পেতে আপনাদের সহায়তা করবে। শুভকামনা রইল সকল চাকরিপ্রার্থীদের জন্য।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন




About jsr reviews

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments:

Post a Comment